২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

সিঙ্গাইরে পুলিশের উদ্যোগে অটোরিকশা চালকরা পেল জেলা পরিষদের খাদ্যসামগ্রী

মোবারক হোসেন:

লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করে যাত্রী পরিবহনের দায়ে বৃহস্পতিবার(২৯ জুলাই) সকালে ১১ টি অটোরিকশা আটক করে মানিকগঞ্জের সিঙ্গাইর থানা পুলিশ। পরে দুপুরের দিকে জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানির সহযোগীতায় এসব চালকদের ত্রাণসামগ্রী দিয়ে অটোরিকশাগুলো ছেড়ে দেন মানবিক পুলিশ অফিসার সহকারি পুলিশ সুপার (সিঙ্গাইর সার্কেল) রেজাউল হক ও থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো: সফিকুল ইসলাম মোল্লা। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি তেল ২ কেজি আলু ও একটি সাবানসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র।

জানা গেছে, গত ২৩ জুলাই থেকে সারাদেশে চলছে ১৪ দিনের কঠোর লকডাউন। প্রথম দিন ভোর থেকেই হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জ সড়কসহ উপজেলার অভ্যন্তরীণ সড়কে লকডাউনের আওতা বর্হিভুত সব ধরণের যানবাহন চলাচল বন্ধ করে দেয় থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে বিধিনিষেধ উপেক্ষা করে জিবিকার তাগিদে গাড়ি নিয়ে রাস্তায় বেড় হন অটোরিকশা চালকরা। এসময় অভিযান চালিয়ে ১১ টি অটোরিকশা আটক করা হয়। এমন খবর পেয়ে আটক অটোরিকশা চালকদের সহযোগীতায় এগিয়ে আসেন জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানি। তিনি জেলা পরিষদ ও ব্যক্তিগত অর্থায়নে অটোরিকশা চালকদের জন্য খাদ্যসামগ্রীর ব্যবস্থা করেন।

থানার পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্লা বলেন, লকডাউন সফল করতে কাউকে ছাড় দেওয়া হচ্ছেনা। বিধিনিষেধ লঙ্ঘন করে যাত্রী পরিবহন করায় বৃহস্পতিবার সকালে ১১ টি অটোরিকশা আটক করা হয়। বিষয়টি জেনে খাদ্যসামগ্রী নিয়ে এসব অটোরিকশা চালকদের পাশে এসে দাঁড়ান জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানি। তার সহযোগীতায় পুলিশ সুপার গোলাম আজাদ খান স্যারের নির্দেশে চালকদের খাদ্রসামগ্রী দিয়ে অটোরিকশাগুলো ছেড়ে দেওয়া হয়। এর আগে ১০ জন অটোরিকশা চালককে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। কহিনুর ইসলাম সানির মতো সমাজের অবহেলিত অভাবী মানুষের সহযোগীতায় ধর্ণাঢ্য ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

আরও পড়ুন