২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইরে ব্র্যাকের মানবাধিকার ও আইন সহায়তা বিষয়ক কর্মশালা




  • সিঙ্গাইরে ব্র্যাকের মানবাধিকার ও আইন সহায়তা বিষয়ক কর্মশালা

    জনশক্তি ডেস্ক:

    মানিকগঞ্জের সিঙ্গাইরে মানবাধিকার ও আইন সহায়তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত ১৯ অক্টোবর ব্র্যাক মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচীর সিঙ্গাইর শাখায় উদ্যোগে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে সেবা প্রত্যাশীরা অংশগ্রহন করে।

    ব্র্যাকের মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচচীর ( HRLS) জেলা ব্যবস্থাপক মির্জা কাশফি নাজের পরিচালনায় কর্মশালায় বক্তব্য রাখেন, সিঙ্গাইর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, রওশনারা বেগম।

    রওশনারা বেগম বলেন, দেশের সুবিধা বঞ্চিত অসহায় মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে সরকার। নারী সমাজকে স্বাবলম্বী হিসেবে গড়ে তুলতে জাতীয় মহিলা অধিদপ্তরে বিভিন্ন প্রশিক্ষনের ব্যবস্থা রয়েছে। কর্মশালায় উপস্থিত সেবা প্রত্যাশীদের জাতীয় মহিলা অধিদপ্তর থেকে প্রশিক্ষণ নিয়ে নিজেকে স্বাবলম্বী হওয়ার আহবান জানান তিনি।

    এসময় ব্র্যাক জেলা সমন্বয়ক মোঃ ওমর ফারুক। উপজেলা আইন সহায়তাকর্মী রত্না মন্ডলসহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন