৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিংগাইরে ফ্রি মেডিকেল ক্যাম্প সিঙ্গাইরে যুবকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা সিঙ্গাইরে মাছচাষে সক্ষমতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সিঙ্গাইরে মেম্বারকে চাপা দেয়া সেই অচেনা ট্রাকের হদিস মেলেনি বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত নবীন আইনজীবীদের বরণ করে নিল মানিকগঞ্জ আইনজীবী সমিতি নান্নুকে নৌকা দেওয়ায় হতাশ হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগ মালয়েশিয়ায় বিএনপি কর্তৃক বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিদেশে চিকিৎসা পাঠানোর জন্য দোয়া মাহফিল সিঙ্গাইরে আত্রাইল বিল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির প্রশিক্ষণ কর্মশালা গ্লোবাল ইয়ুথ লিডারশীপ অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশী নারী ওলোরা

সিঙ্গাইরে ভোট পুনর্গণনার দাবীতে মানববন্ধন

সিঙ্গাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি

Order Zolpidem Uk মানিকগঞ্জের সিঙ্গাইর ইউপি নির্বাচনে ভোট গণনায় কারচুপির অভিযোগ করেছেন এক সংরক্ষিত নারী ইউপি সদস্য প্রার্থী। উপজেলার ধল্লা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী নূরজাহান বেগম ভোট পুনর্গণনার দাবিতে মানববন্ধন করেছেন। গত রোববার সকাল সাড়ে ১০ টার দিকে মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের বাস্তা এলাকায় ঘণ্টা ব্যাপী মানববন্ধনে কয়েকশ লোকজন অংশ করেন।

Zolpidem Sale Online মানববন্ধনে নূরজাহান বেগম বলেন, গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধল্লা ইউনয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে মাইক মার্কা নিয়ে নির্বাচন করি। ৭ নং ওয়ার্ডের বাস্তা গাজিন্দা কেন্দ্রে আমি ১৩৩১ ভোট পাই। আমার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাফিজা ভুইয়া পান মাত্র ১৮৬ ভোট।

Buy Real Zolpidem তিনি আরো বলেন, ৮ ও ৯ নং ওয়ার্ড থেকে আমার এজেন্টদের জোর পূর্বক বের করে দেয় প্রতিদ্বন্দ্বী হাফিজা ভূইয়ার(প্রতীক সূর্যমূখী)লোকজন। পরে তারা জোর পুর্বক সূর্যমূখী মার্কায় সিল মারে। অন্য দিকে ভোট গণনার সময়ও আমার এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়। এছাড়া ভোট গণনা শেষে আমাকে কোন কাগজ বা ভোটের হিসেব বুঝিয়ে দেওয়া হয়নি। গণনা শেষ ফলাফল ঘোষণা করার বিধান থাকলেও তা মানা হয়নি। ফলাফলের কাগজে ইচ্ছেমত ভোট সংখ্যা লিখে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাফিজা ভূইয়াকে ৭১৭ভোটে বিজয়ী দেখিয়ে রিটার্ণিং কর্মকর্তার কাছে জমা দেন পিজাইডিং কর্মকর্তা।ঘোষিত ফলাফল অনুযায়ী আমার প্রাপ্ত ভোট ১৫১১ ও হাফিজা ভূইয়ার ২২২৮ ভোট।

নূরজাহান বেগম বলেন, বিষয়িটি রিটার্ণিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসারকে তাৎক্ষনিক ভাবে অবগত করেও কোন প্রতিকার পাননি। এমতাবস্থায় মানববন্ধনের মাধ্যমে তিনি ভোটের ফলাফল স্থগিত ও সুষ্ঠ তদন্ত পূর্বক ৮ ও ৯ ওয়ার্ডের ভোট পুনর্গণনার জন্য নির্বাচন সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান।

উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা মাহবুব রোমান চৌধুরী বলেন, ভোট গণনার পর কেন্দ্র থেকে ফলাফল ঘোষণা করতে হবে। যদি কোন পিজাইডিং অফিসার ফলাফল ঘোষণার ক্ষেত্রে ব্যাতিক্রম করে সেটি অনিয়ম করেছেন। এবিষয়ে লিখত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন