২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় কোকোর ৭ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত মানিকগঞ্জের সিঙ্গাইরে জুলহাস হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মালয়েশিয়ায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা। সিঙ্গাইর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখার আলোচনা সভা তিন বছর পর বাংলাদেশ থেকে কর্মী নেবার সমঝোতা স্মারক স্বাক্ষর করায় দোয়া মাহফিল সিঙ্গাইরের জয়মন্টপে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অটোরিক্সার ইঞ্জিনে চাদর পেঁচিয়ে সিঙ্গাইরে ব্যবসায়ীর মৃত্যু সিঙ্গাইরে চোখ উপড়ানো ডাকাতের লাশ উদ্ধার সিঙ্গাইর সদরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইরে মেম্বারকে চাপা দেয়া সেই অচেনা ট্রাকের হদিস মেলেনি
  • সিঙ্গাইরে মেম্বারকে চাপা দেয়া সেই অচেনা ট্রাকের হদিস মেলেনি

    জনশক্তি রিপোর্ট

    ঢাকা থেকে মোটরসাইকেলযোগে সিংগাইরে ফিরছিলেন ইউপি সদস্য খলিলুর রহমান। বাড়ির কাছাকাছি আসতেই একটি ট্রাক ধাক্কা দিয়ে ফেলে যায় তাকে। গুরুতর আহত অবস্থায় তাকে নেয়া হয় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে ১১ দিন চিকিৎসার পর কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি। তবে এখনো মেলেনি সেই ঘাতক ট্রাকের হদিস।

    মঙ্গলবার (৩০ নভেম্বর) এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। এর আগে গত শুক্রবার (১৯ নভেম্বর) মানিকগঞ্জের মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের জয়মন্টপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    আহত খলিলুর রহমান মানিকগঞ্জের সিংগাইরের সদর ইউনিয়নে ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য।

    আহত খলিলুর রহমান বলেন, ১৯ নভেম্বর রাতে মোটরসাইকেলযোগে ঢাকা থেকে সিংগাইর ফিরছিলাম। পরে জয়মন্টপ এলাকায় আসলে একটি দ্রুতগামী ট্রাক আমাকে ধাক্কা দেয়। সেখানেই আমি জ্ঞ্যান হারাই। সেখানে বাম হাতে ও পায়ে গুরুতর জখম ও পায়ের হাড় ভেঙ্গে যায়। পরে জানতে পারি আশপাশের লোকজন আমাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে আমার পায়ের পায়ের অস্ত্রপাচার করা হয়। এরপরে

    এদিকে খবর পেয়ে হাসপাতালে তাকে দেখতে যান সিংগাইর সদর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান জাহিনুর রহমান শুভ ও অন্যান্য শুভাকাংখীরা।

    এ বিষয়ে সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) শফিকুল ইসলাম মোল্লা বলেন, আমরা বিষয়টি জানতে পেরেছি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

    আরও পড়ুন