১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইরে রাতের আঁধারে দুটি কালী মন্দিরের মূর্তি ভাংচুর
  • সিঙ্গাইরে রাতের আঁধারে দুটি কালী মন্দিরের মূর্তি ভাংচুর

    জনশক্তি, মানিকগঞ্জ : মানিকগঞ্জের সিঙ্গাইরে রাঁতের আঁধারে দুটি কালী মন্দিরের মূর্তি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাতে উপজেলার বায়রা ইউনিয়নের শিবপুর গ্রামের শ্যামা কালীমন্দির ও রক্ষাকালী মন্দীরে এ ঘটনা ঘটে। মুর্তিগুলো কারা ভাঙচুর করতে পারে তা নিশ্চিত করে বলতে পারেনি মন্দির কর্তৃপক্ষ। এ ঘটনায় স্থানীয় হিন্দু সম্প্রদায়ের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

    বায়রা ইউনিয়ন পূজা কমিটির সাধারণ সম্পাদক রতন সরকার জানান, শুক্রবার দিবাগত রাতে শিবপুর গ্রামের শ্যামা কালী ও রক্ষাকালী মন্দীরের প্রতীমা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। সকালে মন্দিরে গিয়ে মূর্তিগুলো ভাঙা অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। মুর্তিগুলো কারা ভাঙতে পারে তা নিশ্চিত করে বলতে পারেননি তিনি।

    শনিবার সকালে সিঙ্গাইর-হরিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর হোসেন ও থানার পুলিশ পরিদর্শক (ওসি) মতিয়ার রহমান মিঞা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

    আরও পড়ুন

    [X]