২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা
  • সিঙ্গাইরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

    মোবারক হোসেন:

    সারাদেশে চলমান সাম্প্রদায়িক সন্ত্রাসী কর্মকান্ড, শান্তি বিনষ্ট, ধর্মীয় উন্মাদনা সৃষ্টি ও নৈরাজ্যকারীদের বিরুদ্ধে মানিকগঞ্জের সিঙ্গারে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহন করে।

    এদিন শান্তি শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চত্বরে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় এমপি কন্ঠশিল্পী মমতাজ বেগম। তিনি বলেন, সাম্প্রদায়িক দাঙ্গা রোধ করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। কোনো অপশক্তি দেশের অগ্রযাত্রাকে থামাতে পারবে না। সাম্প্রদায়িক শক্তিরোধে মুজিবীয় চেতনায় দৃঢ় বিশ্বাস রেখে সবাইকে সজাগ থাকতে হবে। যাতে কোথাও কেউ সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করে জনগণের জানমালের ক্ষতি সাধন না করতে পারে।

    সম্প্রীতি সমাবেশ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পৌর মেয়র আবু নাঈম মো: বাশার, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক শহিদুর রহমান ও সায়েদুল ইসলাম প্রমুখ।

    এসময় উপজেলা ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জল, মহিলা ভাইস-চেয়ারম্যান শারমিন আক্তার, ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন, রমজান আলী, শওকত হোসেন বাদল,  উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক খান, ওবায়েদুল হক,  পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক সাইদুর রহমান ও সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমানসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন