১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

সিঙ্গাইরে পিকআপভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে: শিশুসহ দুজন নিহত

আমিনুর রহমান ,সিঙ্গাইর (মানিকগঞ্জ)

মানিকগঞ্জের সিঙ্গাইরে পিকআপভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুজন নিহত হয়েছেন। শুক্রবার (৭ আগস্ট) দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কের বাস্তা বাসস্ট্যান্ড এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, মাগুরা জেলার শ্রীপুর উপজেলার বরতলা গ্রামের আব্দুল জলিলের শিশুপুত্র আব্দুল্লাহ (৮) ও মানিকগঞ্জ সদর উপজেলার মিতরা এলাকার আইরমাড়া গ্রামের আছালতের পুত্র আশরাফ খান (৫০)।

পারিবারিক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আব্দুল জলিল তার শিশুপুত্র আব্দুল্লাহ (৮) ও স্ত্রীকে নিয়ে মাগুরা জেলার শ্রীপুর থেকে পিকআপযোগে হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়ক হয়ে সাভারের ব্যাংক টাউনের ভাড়া বাসায় ফিরছিলেন। আর ব্যবসায়ী আশরাফ খান সাভারের হেমায়েতপুর এলাকায় তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে মটরসাইকেলে করে মানিকগঞ্জ সদর উপজেলার মিতরা ইউনিয়নের আইরমাড়া গ্রামের বাড়িতে ফিরছিলেন। হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কের বাস্তা বাসস্ট্যাণ্ড এলাকায় পিকআপভ্যান ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিকআপভ্যানটি সড়ক থেকে ছিটকে পাশের খাদে পড়ে শিশু আব্দুল্লাহ নিখোজ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনার দেড় ঘন্টা পর শিশু আব্দুল্লাহকে মৃত অবস্থায় উদ্ধার করে। এঘটনায় গুরুতর আহত মটরসাইকেল আরোহী আশরাফ খানকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবুল কালাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুর্ঘটনায় নিহত ‍দুজনের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন