২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

সিঙ্গাইরে হেরোইন সেবনের অভিযোগে মাদকাসক্তকে ৬ মাসের কারাদণ্ড

মোবারক হোসেন:

মানিকগঞ্জের সিঙ্গাইরে সেলিম মিয়া (৩৫) নামে এক মাদকাসক্তকে হেরোইন সেবনের দায়ে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দণ্ডপ্রাপ্ত সেলিম মিয়ার বাড়ি উপজেলার জয়মন্টপ গ্রামে। তিনি ওই গ্রামের মো: আনু মোল্লার ছেলে। বৃহস্পতিবার (২৯ জুলাই) তাকে এই দণ্ডাদেশ দেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহের নিগার সুলতানা।

জানা গেছে, সেলিম মিয়া বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার বায়রা ইউনিয়নের বাইমাইল বাসস্ট্যাণ্ড এলাকায় একটি খাবার হোটেলের পাশে হেরোইন সেবন করছিল। এমন খবর পেয়ে হেরোইন সেবনরত অবস্থায় সেখান থেকে তাকে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: কামরুজ্জামান।

পরে সেলিম মিয়াকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। হেরোইন সেবনের কথা স্বীকার করায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহের নিগার সুলতানা। দণ্ডপ্রাপ্ত সেলিম মিয়াকে মানিকগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন