২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

সিঙ্গাইর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আলী ও সম্পাদক মিঠু

মোবারক হোসেন:

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা ও পৌর বিএনপির কমিটি ঘোষণা করা হয়েছে। গত সোমবার (১১ জানুয়ারি) জেলা বিএনপির সদস্য সচিব এস,এ কবির জিন্নাহ ও ১ নং যুগ্ম-আহ্বায়ক আতাউর রহমান আতার সুপারিশক্রমে নবগঠিত দুটি কমিটির অনুমোদন দেন আহ্বায়ক জামিলুর রশিদ খান।

উপজেলার ধল্লা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল আলীকে সভাপতি ও সদর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান দেওয়ান মাহবুবুর রহমান মিঠুকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ঠ উপজেলা বিএনপি আর পৌরসভার মেয়র অ্যাডভোকেট খোরশেদ আলম ভূইয়া জয়কে সভাপতি ও অ্যাডভোকেট তোফাজ্জল হোসেনকে সাধারণ সম্পাদক করে পৌর বিএনপির ১০১ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত উপজেলা বিএনপির কমিটিতে ১১ জনকে সহ-সভাপতি, ৫ জনকে যুগ্ম সম্পাদক ২ জনকে সাংগঠনিক সম্পাদক, ৩৭ জনকে বিভিন্ন সম্পাদকীয় পদ ও ৪৪ জনকে নির্বাহী সদস হিসেবে নির্বাচিত করা হয়।

অপরদিকে পৌরসভা বিএনপির ৯ জনকে সহ-সভাপতি, ৪ জনকে যুগ্ম-সম্পাক, ২ জনকে সাংগঠনিক সম্পাদক ও ৩৪ জনকে বিভিন্ন সম্পাদকীয় পদ ও ৫০ জনকে নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত করা হয় করা হয়।

নবগঠিত সিঙ্গাইর উপজেলা ও পৌর বিএনপির কমিটির সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় ও জেলা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ ও সমাজের বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।

আরও পড়ুন