২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইর উপজেলা যুবলীগের বিক্ষোভ সমাবেশ




  • সিঙ্গাইর উপজেলা যুবলীগের বিক্ষোভ সমাবেশ

    জনশক্তি রিপোর্ট:
    জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মানিকগঞ্জের সিঙ্গাইরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে উপজেলা যুবলীগের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
    বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে ভাষা শহীদ রফিক সড়ক প্রদিক্ষণ শেষে পৌর বাজারের হজরত আলী মার্কেটের সামনে এসে শেষ হয়।
    পরে সেখানে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ তমিজউদ্দিনের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক রমিজউদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শহিদুর রহমান।
    তিনি ৭৫ এর ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুর স্বপরিবারে নৃশংসভাবে হত্যা ও ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে দ্রুত রায় কার্যকরের দাবী জানান।।
    এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারা খাতুন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার, জেলা পরিষদ সদদস্য কহিনুর ইসলাম সানি,উপজেলা যুবলীগের সহ-সভাপতি আমজাদ হোসেন, পৌর যুবলীগের সভাপতি এমদাদ হোসেন মুকুল, মহিলা আওয়ামী লীগ নেত্রী ছালেহা জাহান ও উপজেলা যুবলীগ নেতা এসএম আলমগীর হোসেনসহ উপজেলা ও পৌর এবং বিভিন্ন ইউনিয়ন যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    জনশক্তি/এমএইচ

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন