২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মিথ্যা মামলায় পুলিশ সদস্যকে হয়রানির অভিযোগ রাস্তার মুখে উঁচু দেয়াল, অবরুদ্ধ একটি মুসলিম পরিবার সিঙ্গাইরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা সিঙ্গাইরে ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিঠু গ্রেফতার সিঙ্গাইরে ১১ ইউপিতে ৪৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সিঙ্গাইর ও হরিরামপুরে করোনা টিকা নিলেন ৬৬ জন

মোবারক হোসেন:

মানিকগঞ্জের সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাণঘাতী করোনাভাইরাসের টিকাদান কর্মসূচি শুরু হয়েছে। রবিবার (৭ ফেব্রুয়ারি) প্রথম দিনে টিকা নেন দুই উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তাসহ মোট ৬৬ জন। এর মধ্যে সিঙ্গাইরে ৪৭ ও হরিরামপুরে ১৯ জন রয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রবিবার সকাল ১০ টায় স্বাস্থ্যমন্ত্রী ডা জাহিদ মালেক স্বপন ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে টিকা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এরপর মানিকগঞ্জের সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শুরু হয় করোনার টিকা প্রদান কর্মসূচি।

সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: ফারহানা কবির ও ইশরাত জাহান জানান, আগামী ১২ দিনে দুটি উপজেলায় প্রায় সাড়ে ৭ হাজার মানুষকে করোনা ভ্যাকসিন দেওয়া হবে। ইতিমধ্যে সিঙ্গাইরে ৯ হাজার ১৮০ ও হরিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ৪৮০১ ডোজ টিকা পৌছেছে। রবিবার(৭ ফেব্রুয়ারি) বিকাল ৩ টা পর্যন্ত সিঙ্গাইরে ২২৯ ও হরিরামপুরে ১৯৮ জন টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন। প্রথম দিনে সিঙ্গাইরে ৪৭ ও হরিরামপুরে ১৯ জনকে টিকা দেওয়া হয়। যারা টিকা নিয়েছেন, তারা সবাই ভাল ও সুস্থ্য রয়েছেন। তাদের শরীরে কোনো পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দেয়নি বলে জানান এই দুই উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা।

আরও পড়ুন