২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের ভিজিএফ চাল পেল সিঙ্গাইর পৌরসভার ৩০৮১ পরিবার

সিঙ্গাইর ও হরিরামপুরে করোনা টিকা নিলেন ৬৬ জন

মোবারক হোসেন:

মোবারক হোসেন:

মানিকগঞ্জের সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাণঘাতী করোনাভাইরাসের টিকাদান কর্মসূচি শুরু হয়েছে। রবিবার (৭ ফেব্রুয়ারি) প্রথম দিনে টিকা নেন দুই উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তাসহ মোট ৬৬ জন। এর মধ্যে সিঙ্গাইরে ৪৭ ও হরিরামপুরে ১৯ জন রয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রবিবার সকাল ১০ টায় স্বাস্থ্যমন্ত্রী ডা জাহিদ মালেক স্বপন ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে টিকা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এরপর মানিকগঞ্জের সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শুরু হয় করোনার টিকা প্রদান কর্মসূচি।

সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: ফারহানা কবির ও ইশরাত জাহান জানান, আগামী ১২ দিনে দুটি উপজেলায় প্রায় সাড়ে ৭ হাজার মানুষকে করোনা ভ্যাকসিন দেওয়া হবে। ইতিমধ্যে সিঙ্গাইরে ৯ হাজার ১৮০ ও হরিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ৪৮০১ ডোজ টিকা পৌছেছে। রবিবার(৭ ফেব্রুয়ারি) বিকাল ৩ টা পর্যন্ত সিঙ্গাইরে ২২৯ ও হরিরামপুরে ১৯৮ জন টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন। প্রথম দিনে সিঙ্গাইরে ৪৭ ও হরিরামপুরে ১৯ জনকে টিকা দেওয়া হয়। যারা টিকা নিয়েছেন, তারা সবাই ভাল ও সুস্থ্য রয়েছেন। তাদের শরীরে কোনো পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দেয়নি বলে জানান এই দুই উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা।

আরও পড়ুন