১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

সিঙ্গাইর ও হরিরামপুরে করোনা টিকা নিলেন ৬৬ জন

মোবারক হোসেন:

মানিকগঞ্জের সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাণঘাতী করোনাভাইরাসের টিকাদান কর্মসূচি শুরু হয়েছে। রবিবার (৭ ফেব্রুয়ারি) প্রথম দিনে টিকা নেন দুই উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তাসহ মোট ৬৬ জন। এর মধ্যে সিঙ্গাইরে ৪৭ ও হরিরামপুরে ১৯ জন রয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রবিবার সকাল ১০ টায় স্বাস্থ্যমন্ত্রী ডা জাহিদ মালেক স্বপন ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে টিকা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এরপর মানিকগঞ্জের সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শুরু হয় করোনার টিকা প্রদান কর্মসূচি।

সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: ফারহানা কবির ও ইশরাত জাহান জানান, আগামী ১২ দিনে দুটি উপজেলায় প্রায় সাড়ে ৭ হাজার মানুষকে করোনা ভ্যাকসিন দেওয়া হবে। ইতিমধ্যে সিঙ্গাইরে ৯ হাজার ১৮০ ও হরিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ৪৮০১ ডোজ টিকা পৌছেছে। রবিবার(৭ ফেব্রুয়ারি) বিকাল ৩ টা পর্যন্ত সিঙ্গাইরে ২২৯ ও হরিরামপুরে ১৯৮ জন টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন। প্রথম দিনে সিঙ্গাইরে ৪৭ ও হরিরামপুরে ১৯ জনকে টিকা দেওয়া হয়। যারা টিকা নিয়েছেন, তারা সবাই ভাল ও সুস্থ্য রয়েছেন। তাদের শরীরে কোনো পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দেয়নি বলে জানান এই দুই উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা।

আরও পড়ুন