২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মানিকগঞ্জের সিঙ্গাইরে জুলহাস হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মালয়েশিয়ায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা। সিঙ্গাইর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখার আলোচনা সভা তিন বছর পর বাংলাদেশ থেকে কর্মী নেবার সমঝোতা স্মারক স্বাক্ষর করায় দোয়া মাহফিল সিঙ্গাইরের জয়মন্টপে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অটোরিক্সার ইঞ্জিনে চাদর পেঁচিয়ে সিঙ্গাইরে ব্যবসায়ীর মৃত্যু সিঙ্গাইরে চোখ উপড়ানো ডাকাতের লাশ উদ্ধার সিঙ্গাইর সদরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত বিজয় দিবস উপলক্ষে সিঙ্গাইরে ফ্রি মেডিকেল ক্যাম্প
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল
  • সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল

    জনশক্তি রিপোর্ট:

    মানিকগঞ্জের সিঙ্গাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্যার সদ্য প্রয়াত পিতা বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ( ৩ সেপ্টেম্বর) বাদ জুমা উপজেলার জামির্তা ইউনিয়নের জাইল্লা জামে মসজিদে এই দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে শরিক হন থানার পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্যা, স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় ধর্মপ্রাণ মুসলমান।

    মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মোল্যা বার্ধক্যজনিত কারণে গত বুধবার (২৫ আগষ্ট) গোপালগঞ্জ সদর হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি এক স্ত্রী, চার ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। ওই দিনই জানাজার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

    প্রয়াত এই বীর মুক্তিযোদ্ধার মাগফিরাত কামনায় শুক্রবার বাদ জুমা ধল্লা ইউনিয়ন উচ্চবিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে উপজেলার জাইল্যা জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দোয়ার মাহফিলে মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মোল্যার আত্মার মাগফিরাত করে বিশেষ দোয়া করা হয়।

    এসময় সিঙ্গাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্যা, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানি, আব্দুল আলীম ও বাংলাদেশ সাংবাদিক সমিতির (বাসাস) সিঙ্গাইর উপজেলা শাখার আহ্বায়ক মোবারক হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং এলাকার ধর্মপ্রাণ মুসুল্লিরা উপস্থিত ছিলেন।

    দোয়া ও মিলাদ মাহফিল শেষে এতিম ও উপস্থিত মুসল্লীদের মাঝে তবারক বিতরণ করা হয়।

    আরও পড়ুন