২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল

জনশক্তি রিপোর্ট:

মানিকগঞ্জের সিঙ্গাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্যার সদ্য প্রয়াত পিতা বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ( ৩ সেপ্টেম্বর) বাদ জুমা উপজেলার জামির্তা ইউনিয়নের জাইল্লা জামে মসজিদে এই দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে শরিক হন থানার পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্যা, স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় ধর্মপ্রাণ মুসলমান।

মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মোল্যা বার্ধক্যজনিত কারণে গত বুধবার (২৫ আগষ্ট) গোপালগঞ্জ সদর হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি এক স্ত্রী, চার ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। ওই দিনই জানাজার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

প্রয়াত এই বীর মুক্তিযোদ্ধার মাগফিরাত কামনায় শুক্রবার বাদ জুমা ধল্লা ইউনিয়ন উচ্চবিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে উপজেলার জাইল্যা জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দোয়ার মাহফিলে মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মোল্যার আত্মার মাগফিরাত করে বিশেষ দোয়া করা হয়।

এসময় সিঙ্গাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্যা, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানি, আব্দুল আলীম ও বাংলাদেশ সাংবাদিক সমিতির (বাসাস) সিঙ্গাইর উপজেলা শাখার আহ্বায়ক মোবারক হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং এলাকার ধর্মপ্রাণ মুসুল্লিরা উপস্থিত ছিলেন।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে এতিম ও উপস্থিত মুসল্লীদের মাঝে তবারক বিতরণ করা হয়।

আরও পড়ুন