১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইর পৌর আ,লীগের সভাপতি ছালাম,সম্পাদক সাইদুর
  • সিঙ্গাইর পৌর আ,লীগের সভাপতি ছালাম,সম্পাদক সাইদুর

    মোবারক হোসেন:

    শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে মানিকগঞ্জের সিঙ্গাইর পৌর ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ জুন) বিকালে পৌর শহরের বালিকা উচ্চবিদ্যালয় সড়কে এই সম্মেলন হয়। সম্মেলনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় পৌর কমিটির সভাপতি আব্দুস সালাম খান ও মো: সাইদুর রহমান সাধারন সম্পাদক দ্বিতীয়বারের মতো নির্বাচিত হন। আর শেখ জাহিদুল ইসলাম সভপাতি ও নুরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে সিঙ্গাইর সদর ইউনিয়নের আংশিক কমিটি ঘোষনা করা হয়।

    পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালামের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগম। সাধারন সম্পাদক মো: সাইদুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যদেন জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম মহিউদ্দিন, সহসভাপতি আব্দুল মজিদ ফটো, সাধারন সম্পাদক আব্দুস ছালাম, যুগ্ম সম্পাদক বাদরুল ইসলাম বাবলু ও আ,ফ,ম সুলতানুল আজম আপেল প্রমুখ।

    এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবিএম হেলাল উদ্দিন, যুগ্ম সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আব্দুল মাজেদ খান, পৌর মেয়র আবু নাঈম মো.বাশার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ারা খাতুন, যুগ্ম সম্পাদক শহিদুর রহমান, সায়েদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক খান ও ওবায়েদদুল হকসহ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন

    [X]