১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

সিঙ্গাইর পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বাশার জয়ী

মোবারক হোসেন:

মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আবু নাঈম মো. বাশার ১৪ হাজার ৩২২ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী বর্তমান মেয়র অ্যাডভোকেট খোরশেদ আলম ভূইয়া জয় ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৭১৯ ভোট। গণণা শেষে ভোট কেন্দ্র থেকে পাওয়া তথ্যানুযায়ী এই ফলাফল জানা যায়।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিঙ্গাইর পৌরসভার ৯টি ওয়ার্ডের ১১ টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ হয়।

গণনা শেষে ১১ টি কেন্দ্র থেকে পাওয়া তথ্যে জানা যায়, নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু নাঈম মো. বাশার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর থেকে ১২ হাজার ৬০৩ ভোট বেশি পেয়ে জয়লাভ করেছেন। আবু নাঈম মো. বাশার পান ১৪ হাজার ৩২২ ভোট ও তার একমাত্র প্রতিদ্বন্দ্বী বিএনপির বর্তমান মেয়র অ্যাডভোকেট খোরশেদ আলম ভূইয়া জয় ধানের শীষ প্রতীক পেয়েছেন ১ হাজার ৭১৯ ভোট।

এ ছাড়া ৯টি সাধারণ ওয়ার্ডে বেসরকারিভাবে বিজয়ী কাউন্সিলরা হলেন- ১নং ওয়ার্ডে আতাউর রহমান, ২ নং ওয়ার্ডে গিয়াস উদ্দীন, ৩ নং ওয়ার্ডে সমেজ উদ্দিন, ৪ নং ওয়ার্ডে রিয়াজুল ইসলাম শেখ, ৫ নং ওয়ার্ডে রেজাউল করিম টিপু, ৬ নং ওয়ার্ডে সোহেল রানা, ৭নং ওয়ার্ডে মাহফুজ সরকার, ৮ নং ওয়ার্ডে কামাল হোসেন ও ৯ নং ওয়ার্ডে সামসুল ইসলাম।

সংরক্ষিত নারী কাউন্সিলর হিসেবে ১, ২ ও ৩ ওয়ার্ডে পারুল আক্তার, ৪, ৫ ও ৬ ওয়ার্ডে তাসরিন নাহার রিতা এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে আলেয়া বেগম বিজয়ী হয়েছেন।

নবনির্বাচিত মেয়র আবু নাঈম মো. বাশার ও বিজয়ী কাউন্সিলরদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান স্থানীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম, উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ খান, যুগ্ম-সম্পাদক শহিদুর রহমান, সায়েদুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক খান, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জল, মহিলা ভাইস-চেয়ারম্যান শারমীন আক্তার, ইউপি চেয়ারম্যান রমজান আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পদক সাইদুর রহমানসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এদিকে আবু নাঈম মো: বাশারকে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষণার পর পৌর শহরে বিজয় মিছিল বের করে আওয়ামী লীগের নেতাকর্মী ও প্রার্থীর কর্মী-সমর্থকরা। এসময় আবু নাঈম মো. বাশারকে ফুলেল শুভেচ্ছা জানান তারা।

আরও পড়ুন