১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

সিঙ্গাইর পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে একাট্টা আ.লীগ

মোবারক হোসেন:

পঞ্চম ধাপে আগামী রবিবার (২৮ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভা নির্বাচন। মেয়র পদে লড়ছেন দুইজন। তারা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু নাইম মো: বাশার ও বিএনপির বর্তমান মেয়র অ্যাডভোকেট খোরশেদ আলম ভূইয়া জয়। আওয়ামী লীগ প্রার্থী আবু নাইম মো: বাশারকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমেছেন উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। গ্রুপিং ও দ্বিধাদ্বন্দ ভুলে তারা এক কাতারে সামিল হয়ে নৌকার পক্ষে কাজ করছেন। এতে খুশি দলটির ভোটার ও কর্মীসমর্থকরা।

এবার সিঙ্গাইর পৌর নির্বাচণে নৌকা প্রত্যাশী ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু নাইম মো: বাশারসহ দলটির ছয়জন নেতা। অবশেষে নৌকা পান আবু নাইম মো: বাশার। চুড়ান্ত মনোনয়ন ঘোষণার পর স্থানীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমের নির্দেশে মনোনয়ন বঞ্চিত পাঁচ নেতাসহ উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের দলটির শীর্ষ নেতৃবৃন্দ ও দলীয় ৯ ইউপি চেয়ারম্যান ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে মাঠে নেমেছেন। মান অভিমান ভুলে প্রতিদিন তারা সভা-সমাবেশে অংশগ্রহণ করে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছেন। এবারই প্রথম পৌর নির্বাচনে দলীয় প্রার্থীকে জেতাতে উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা এক মঞ্চে উঠেছেন। তারা বিজয় নিশ্চিত করতে কাধে কাধ মিলিয়ে প্রাণপন চেষ্টা করছেন নৌকার পক্ষে জনমত গঠনের।

নৌকার বিজয় নিশ্চিত করতে কাধে কাধ মিলিয়ে কাজ করছেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারা খাতুন, সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ খান, যুগ্ম-সম্পাদক শহিদুর রহমান, সায়েদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওবায়েদুল হক, আব্দুল বারেক খান, উপজেলা ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জল, মহিলা ভাইস-চেয়ারম্যান শারমীন আক্তার, জেলা পরিষদ সদস্য আব্দুল আলীম, অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানি, পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, আবুল কালাম, সিঙ্গাইর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিনুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইলিয়াছ হোসেন লিটন, উপজেলা যুবলীগ সভাপতি তমিজ উদ্দিন, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, পৌর যুবলীগ সভাপতি এমদাদ হোসেন মুকুল, সাধারণ সম্পাদক জসিমুদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহীনুর রহমান, সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরু, পৌর ছাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদ, সাধারণ সম্পাদক বেনজির হোসেন, কলেজ ছাত্রলীগ সভাপতি আজাদুর রহমান আজাদ ও সাধারণ সম্পাদক মোল্লা মোহাম্মদ দুলালসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক খানসহ দলটির একাধিক শীর্ষ নেতা বলেন, নৌকার প্রশ্নে আমাদের মাঝে কোনো বিরোধ নেই। নৌকার জয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জয়। নৌকার জয়, উন্নয়নের জয়। আমরা দেশরতœ শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা ভোটারদের ঘরে ঘরে পৌছে দিচ্ছি। ভোটারদের পক্ষ থেকেও ব্যাপক সাড়া পাচ্ছি। এবার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু নাইম মো: বাশারের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমার দৃঢ় বিশ্বাস, আবু নাইম মো: বাশার বিপুল ভোটে বিজয়ী হবেন।

আবু নাইম মো: বাশার বলেন, অতীতের যে কোনো সময়ের চেয়ে আওয়ামী লীগ আজ শক্তিশালী ও ঐক্যবদ্ধ। নেতাকর্মীদের এই ঐক্যবদ্ধই প্রমাণ করে ২৮ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকা প্রতীক বিপুল ভোটে বিজয়ী হবে। নৌকা বিজয়ী হলে শক্তিশালী হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত। উন্মোচন হবে সিঙ্গাইর পৌরসভার উন্নয়নের দ্বার। পুরণ হবে পৌরবাসীর সব আশা আকাঙ্খা।

আরও পড়ুন