২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় কোকোর ৭ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত মানিকগঞ্জের সিঙ্গাইরে জুলহাস হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মালয়েশিয়ায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা। সিঙ্গাইর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখার আলোচনা সভা তিন বছর পর বাংলাদেশ থেকে কর্মী নেবার সমঝোতা স্মারক স্বাক্ষর করায় দোয়া মাহফিল সিঙ্গাইরের জয়মন্টপে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অটোরিক্সার ইঞ্জিনে চাদর পেঁচিয়ে সিঙ্গাইরে ব্যবসায়ীর মৃত্যু সিঙ্গাইরে চোখ উপড়ানো ডাকাতের লাশ উদ্ধার সিঙ্গাইর সদরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইর সদরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত
  • সিঙ্গাইর সদরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত

    জনশক্তি রিপোর্ট:

    মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার সদর ইউনিয়নে মহান বিজয় দিবস উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা ও মাস্ক বিতরণ করা হয়। ১৬ডিসেম্বর সকালে বি পজেটিভ ফাউন্ডেশনের উদ্যোগে সংগঠনটির অফিস প্রাঙ্গণে এই কর্মসূচীর আয়োজন করা হয়।

    সকাল ১০টা থেকে শুরু হয়ে বেলা ২টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে এই কার্যক্রম। এতে দেড়শ এর অধিক লোকের রক্তের গ্রুপ নির্ণয় করা হয় এবং তাদের হাতে মাস্ক তুলে দেয়া হয়।

    এর আগে উক্ত কার্যক্রমের উদ্বোধন করেন বি পজেটিভ ফাউন্ডেশনের পরিচালক সাইফুল্লাহ মনছুর।

    বি পজেটিভ ফাউন্ডেরশনের সহকারী পরিচালক জুবায়ের হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট্য শিক্ষাবিদ অদ্যক্ষ্য মুফতি জামাল হোসেন, সাংবাদিক জসিম উদ্দীন সরকার, আরিফুর রহমান সহ আরো অনেক সম্মানীত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন