২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
রাস্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিনের দাফন সম্পন্ন সাভারে সময় টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা সিঙ্গাইরে হেরোইন সেবনের অভিযোগে মাদকাসক্তকে ৬ মাসের কারাদণ্ড সিঙ্গাইরে পুলিশের উদ্যোগে অটোরিকশা চালকরা পেল জেলা পরিষদের খাদ্যসামগ্রী অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা

সীতাকুণ্ডে আকাশ থেকে পড়ল ৩০ কেজি ওজনের ধাতব বস্তু

চট্টগ্রামের সীতাকুণ্ডে আকাশ থেকে প্রায় ৩০ কেজি ওজনের একটি ধাতব বস্তু মাটিতে পড়ে ১৫ ফুট গভীর গর্ত তৈরি হয়েছে।

শনিবার বিকেলে আকাশ থেকে এ ধাতব বস্তু মাটিতে পড়ে। খবর পেয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট ঘটনাস্থলে যায়।

কাউন্টার টেরোরিজম ইউনিটের সহকারী উপকমিশনার পলাশ কান্তি নাথ বলেন, এটা নিরেট লোহার মতো একটা বস্তু। উচ্চতা আনুমানিক তিন ফুট। দুপুর ২টায় ভাটিয়ারী এলাকায় আকাশ থেকে একটা দোতালা ভবনের পাশে খোলা জায়গায় এটি এসে পড়েছে। এতে ১৫ ফুট গভীর গর্ত তৈরি হয়েছে।

তিনি বলেন, সীতাকুণ্ডের স্থানীয় পুলিশের সহায়তায় বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট, কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা গর্ত থেকে রাত ৮টার দিকে এটি তুলে আনেন। এই বস্তুর ওজন প্রায় ৩০ কেজি।

সীতাকুণ্ডের অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রানি সাহা বলেন, কীভাবে এটি পড়ল তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছি আমরা।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুর ২টার দিকে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের পূর্বহাসনাবাদ গ্রামের মিত্র বাড়ির পাশেই ধাতব বস্তুটি এসে পড়ে। এটি আকাশ থেকেই পড়েছে। সীতাকুণ্ড থানায় সঙ্গে সঙ্গেই খবর দেয়া হয়েছিল, পুলিশ এসে ঘটনাস্থল ঘিরে রাখে। পরে সেটি উদ্ধার করা হয়।

আরও পড়ুন