৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
মিরুর ঘাতকদের ফাঁসির দাবীতে মানবিক সিঙ্গাইর ফাউন্ডেশনের শোক র‌্যালী লেবাননে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন

সীমান্ত থেকে লেবাননের সাতটি গরু ধরে নিয়ে গেছে ইসরায়েল

জনশক্তি রিপোর্ট:

লেবাননের নিরাপত্তা বাহিনীর একটি সূত্র জানান, রোববার ভোরে ইজরায়েলি ছোট একটি বাহিনী লেবাননের ইজরায়েলি সীমান্ত এলাকায় তল্লাশি চালায়। তারা ইজরায়েলে ঢুকে যাওয়া সাতটি গরু ধরে নিয়ে যায়।

সূত্রটি বলছে, ১৫ জন ইজরায়েলী সৈন্য দক্ষিণ লেবাননের ওয়াজানি নদীর কাছে পার্ক এবং রেস্টুরেন্টে এলাকায় তল্লাশি চালায়। তবে ইজরায়েলি সৈন্যরা লেবাননে প্রবেশ করেনি, কিন্তু সৈন্যরা যখন ফিরে যাচ্ছিল তখন ইজরয়েলি সীমান্তে ঢুকে পরা লেবাননের সাতটি গরু ধরে নিয়ে যায়।

ইজরায়েলি বাহিনী নিয়মিত ভাবে লেবাননের সীমান্ত বরাবর গবাদি পশু এবং রাখালদের গতিবিধি পর্যবেক্ষণ করে, মাঝে মাঝে জিজ্ঞাসাবাদের জন্য রাখালদের ধরেও নিয়ে যায় এবং কিছুদিন পর ছেরেও দেয়। ইজরায়েল সৈন্যরা দাবি করেন যে, রাখালরা সীমান্তে হিজবুল্লাহর গুপ্তচর হিসেবে কাজ করে থাকে। কিন্তু ইজরায়েল এমন দাবির কোন প্রমান আজো পর্যন্ত দিতে পরেনি।

আরও পড়ুন