১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল

সুপ্রিমকোর্টে অবকাশ শুরু

রোববার ১৫ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত সাপ্তাহিক ছুটি, সরকার ঘোষিত অন্যান্য ছুটি এবং কোর্টে অবকাশের কারণে সুপ্রিমকোর্টে নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে।

এ সময় নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধ থাকলেও সুপ্রিমকোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগে জরুরি বিষয় নিষ্পত্তির জন্য অবকাশকালীন বেঞ্চ গঠন করে দিয়েছেন প্রধান বিচারপতি।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নির্দেশে অবকাশে জরুরি বিষয় নিষ্পত্তির জন্য সুনির্দিষ্ট বিচারিক এখতিয়ার দিয়ে হাইকোর্ট বিভাগে বেঞ্চ গঠন করা হয়েছে। আগামীকাল থেকে অবকাশকালীন বেঞ্চে জরুরি মামলা সংক্রান্ত বিষয়ে বিচারিক কার্যক্রম চলবে।

সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার বদরুল আলম ভূঞা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, অবকাশকালীন জরুরি মামলা সংক্রান্ত বিষয়ে শুনানির জন্য বিচারপতি মো: নূরুজ্জামানকে আপিল বিভাগে চেম্বার জজ হিসেবে মনোনীত করেছেন প্রধান বিচারপতি। আগামী ১৬ ও ২৪ মার্চ বেলা ১১ টা থেকে আপিল বিভাগে চেম্বার জজ আদালতে বিচার কার্যক্রম চলবে। এ বিষয়ে বিস্তারিত সুপ্রিমকোর্টের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে।

লাইটনিউজ/এসআই

আরও পড়ুন