১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • সুমনাকে নিয়ে ভোট দিলেন মাশরাফি
  • সুমনাকে নিয়ে ভোট দিলেন মাশরাফি

    জনশক্তি সংবাদ: নড়াইল-২ আসনে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী মাশরাফি বিন মর্তুজা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে স্ত্রী সুমনা হক সুমিকে নিয়ে ভোট দিয়েছেন।

    রোববার (৩০ ডিসেম্বর) দুপুর একটার দিকে ভোট দেন তারা।

    ভোট দেয়া শেষে মাশরাফি বলেন, এ পর্যন্ত প্রায় ৩০টি ভোটকেন্দ্র পরিদর্শন করেছি। সব জায়গায় সুষ্ঠু এবং সুন্দরভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা বা ভোট কারচুপির খবর পওয়া যায়নি।

    এদিকে নড়াইল-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলম অভিযোগে জানিয়েছেন, তার পোলিং এজেন্টদের বিভিন্ন কেন্দ্র থেকে মারধর ও অপমান করে বের করে দেয়া হয়েছে। এছাড়া পুলিশ ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা গত রাতে তাদের নেতা-কর্মী-সমর্থকদের বাড়িতে গিয়ে কেন্দ্রে না আসার জন্য হুমকি দেয়।

    নড়াইল-২ আসনে বিএনপি প্রার্থী ২০ দলীয় জোটের শরিক এনপিপি একাংশের কেন্দ্রীয় সভাপতি এজেডএম ড. ফরিদুজ্জামান (ধানের শীষ) জানান, বিভিন্ন কেন্দ্রে তার এজেন্টদের ঢুকতে দেয়া হয়নি এবং বের করে দেয়া হয়েছে। ভোটারদের প্রকাশ্যে ভোট দিতে বলা হচ্ছে। এটি প্রহসনের নির্বাচন হচ্ছে বলে তিনি মনে করেন।

    নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্নের লক্ষ্যে সেনাবাহিনীর ৫ শতাধিক সদস্য তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এছাড়া বিজিবি ৪ প্লাটুন, র্যাব ৮৭৮ জন, পুলিশ ২ হাজার ৯০৪ জনসহ আনসার ও ভিডিপি সদস্যরা নিয়োজিত রয়েছেন।

    /এসই

    আরও পড়ুন

    [X]