২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে সিঙ্গাইর উপজেলা প্রশাসন দায়িত্ব গ্রহণ করলেন মানিকগঞ্জ নবাগত জেলা প্রশাসক আব্দুল লতিফ করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ডেল্টা প্লাস’নিয়ে কেন এত শঙ্কা গোটা বিশ্বের? রাশিয়াকে উড়িয়ে নকআউট পর্ব নিশ্চিত করলো ডেনমার্ক সিঙ্গাইরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাৎ, নগদ এজেন্ট মালিককে অর্থদণ্ড প্রথম দিনে নাম নিবন্ধন করেছে ১৯৪জন পাসপোর্ট নাম্বার বিহীন লেবানন প্রবাসী সিঙ্গাইরে ট্রাকচাঁপায় মটরসাইকেল চালকের মৃত্যু একদিন নয়, প্রতিদিন হোক বাবা দিবস ব্র্যাকের মানবিধকার ও আইন সচেতনতা বিষয়ক মতনিময় সভা পরীমনির বাসা যেন মদের বার, প্রতিদিনই বসে আসর

সুশান্তের বান্ধবী রিয়ার টুইটার অ্যাকাউন্ট হ্যাক

জনশক্তি ডেস্ক

নেটাগরিকদের একাংশ দাবী করছেন রিয়া চক্রবর্তীর টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। সুশান্তের একটি ছবি দিয়ে অমিত শাহের অফিসিয়াল পেজে রিয়া একটি পোস্ট করেছিলেন। ঐ পোস্টে রিয়া নিজের পরিচয় দিতে গিয়ে লিখেছেন, “স্যর আমি সুশান্ত সিংহ রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। সুশান্ত চলে গেছে এক মাসের ওপর হয়ে গেল। আমি সরকারের প্রতি আস্থাশীল। আমি চাই এই মৃত্যুর সিবিআই তদন্ত হোক। আমি শুধু জানতে চাই, সুশান্তের ওপর কী এমন চাপ সৃষ্টি করা হয়েছিল যে ওকে আত্মহত্যা করতে হল!”

এই টুইটের পরেই রিয়ার টুইটার হ্যান্ডলে বড়সড় গোলমাল দেখা যায়। টুইটে লেখা আছে ‘সুশান্ত রাজপুত চক্রবর্তী’। রিয়ার টুইটকে উদ্দেশ্য করে সুশান্তের এক ভক্ত লেখেন, “সুশান্ত বানান ভুল আছে রিয়ার পোস্টে, হয় রিয়ার টুইট হ্যাক করা হয়েছে নয় অন্য কেউ রিয়ার অ্যাকাউন্টে ঢুকে ইচ্ছে করে ভুল বানান লিখেছেন।’’ কেউ আবার লিখেছেন, “রিয়া ইনস্টাগ্রামে একই পোস্ট করেন যদিও সেখানে বানান ঠিক আছে। এটা কী করে হয়? তা হলে কি রিয়ার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হল?”

সোশ্যাল মিডিয়া এখন এই প্রশ্নে তোলপাড়। যদিও রিয়া নিজে মুখ খোলেননি। সে দিকে খেয়াল করে নেটাগরিকদের একাংশের বক্তব্য রিয়ার বানান ভুল হয়তো একটা ‘টাইপো’ ছাড়া আর কিছু নয়।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর এক মাস পেরিয়ে গেলেও তাঁর মৃত্যুর সঠিক কারণ আজও অজানা। রিয়া সিবিআই তদন্ত চাইলেও মহারাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রী অনিল দেশমুখ মুম্বাই সংবাদমাধ্যমকে জানান, সুশান্ত কাণ্ডে সিবিআই তদন্ত জরুরি বলে মনে করছেন না।

আরও পড়ুন