২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি সিঙ্গাইর পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বাশার জয়ী আজ সিঙ্গাইর পৌরসভা নির্বাচন, সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা নৌকার বিজয় নিশ্চিত, আ.লীগ প্রার্থী বাশার মানিকগঞ্জ বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ১১ পদে বিএনপি প্রার্থী জয়ী সিঙ্গাইর পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে একাট্টা আ.লীগ মানিকগঞ্জ বার নির্বাচন: এবারও আলোচনায় সাধারণ সম্পাদক প্রার্থী লুৎফর

সুস্থ হয়ে আহমদ শফী হাসপাতাল থেকে মাদ্রাসায়

হেফাজতে ইসলামের আমীর শাহ আহমদ শফী সুস্থ হয়ে নিজ মাদ্রাসায় ফিরে গেছেনে। আজ সোমবার বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে তাঁকে ছাড়পত্র দেওয়া হয়। এতদিন তিনি ওই হাসপাতালের নিবিড় পরিচযাকেন্দ্র (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন।

চিকিৎসকদের বরাত দিয়ে আমীরের ছেলে ও সংগঠনের প্রচার সম্পাদক আনাস মাদানী আজ বিকেলে মুঠোফোনে প্রথম আলোকে বলেন, আগের চেয়ে তার বাবার শারীরিক অবস্থা অনেক ভালো। এ জন্য চিকিৎসকেরা হাসপাতাল থেকে ছাড়পত্র দেন। এরপর হাটহাজারী মাদ্রাসায় নিয়ে আসেন। তাঁর বাবার সুস্থতা জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আনাস মাদানী।

এই প্রবীণ আলেম ৭ জুন রাতে শ্বাসকষ্ট, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিক নিয়ে হাসপাতালে ভর্তি হন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ হেফাজত আমীরের চিকিৎসার জন্য নয় সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করেন। এই প্রবীণ আলেমের করোনা পরীক্ষা করা হলেও নেগেটিভ আসে। আহমদ শফী চট্টগ্রামের হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক। ২০১৩ সালে ১৩ দফা দাবি নিয়ে হেফাজতে ইসলাম গঠনের মাধ্যমে দেশে বিদেশে আলোচনায় আসেন।

আরও পড়ুন