৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি
আল-বাতেনে সিংগাইর উপজেলা তরুন সংঘের উদ্যোগে

সৌদি আরবে ক্যারাম প্রতিযোগীতা অনুষ্ঠিত

আন্দন আর উদ্দীপনার মধ্য দিয়ে সৌদি আরবের হাফার আল-বাতেনে সিংগাইর উপজেলা তরুন সংঘের উদ্যোগে অনুষ্ঠিত হল ক্যারাম বোর্ড প্রতিযোগীতা।  প্রতিযোগীতায় ফাইনাল খেলায় সিংগাইর উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেয় নাটোর জেলা। খেলায় মোট আটটি দল অংশ গ্রহণ করেন।

গত (১৮মার্চ) বৃহস্পতিবার রাত সাড়ে আট ঘটিকায় সিংগাইর উপজেলা তরুন সংঘের ক্লাব প্রাঙ্গণে ফাইনাল প্রতিযোগীতাটি অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতায় চ্যাম্পিয়নদের জন্য ছিল একটি থ্রিজি প্রিমিয়াম ট্যাবলেট ও রানার্স আপ দলের জন্য ছিল একটি হুনার ট্যাবলেট।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সিংগাইর উপজেলা তরুন সংঘ হাফার আল-বাতেনের কোষাদক্ষ সম্পাদক হাফের হাফেজ ওসমান গনী, সহ সভাপতি মুহাম্মদ সাইফুল্লাহ মানছুর, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ জহির আহমেদ সহ অনেকে। পরে তারা বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন অত্র সংগঠনের সাংগঠনিক সম্পাদক রুবেল আহমেদ খান।

প্রতিযোগীতায় বিশেষ সহযোগিতা করেন, আমিনুল ইসলাম, ওলীউল্লাহ সাদ্দাম, মোঃ জাহের, মোঃ মাসুদ রানা, মোঃ সুবুজ, মোঃ রুবেল, সাগর আকন্দ সহ অনেকে।

আরও পড়ুন