১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • স্থগিত ‘লেট’স টক উইথ শেখ হাসিনা’
  • স্থগিত ‘লেট’স টক উইথ শেখ হাসিনা’

    জনশক্তি রিপোর্ট: আওয়ামী লীগের গবেষণা সংস্থা সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) আয়োজিত ‘লেট’স টক উইথ শেখ হাসিনা’ অনুষ্ঠানটি স্থগিত করা হয়েছে।

    শুক্রবার (১৬ নভেম্বর) বিকেলে এই অনুষ্ঠান হওয়ার কথা ছিল। এতে উপস্থিত থাকার কথা জানিয়েছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। অনুষ্ঠানে তরুণদের কাছ থেকে তাদের স্বপ্নের কথা, স্বপ্নপূরণের কথা ও স্বপ্নের বাংলাদেশ গড়ার কথা শোনার পাশাপাশি নিজের ভবিষ্যৎ ভাবনার কথা তরুণদের সামনে তুলে ধরার কথা ছিল তার।

    প্রধানমন্ত্রীর কার্যালয়ের গণমাধ্যম শাখা থেকে জানানো হয়েছে, অনিবার্য কারণে এই অনুষ্ঠানটি স্থগিত করা হয়েছে। কবে নাগাদ এ অনুষ্ঠান হতে পারে, সে বিষয়ে কোনো তথ্য এখনও জানানো হয়নি।

    সিআরআই জানিয়েছে, দেশ নিয়ে তরুণদের ভাবনা যেন রাষ্ট্রের সর্বোচ্চ নীতি নির্ধারকদের কাছেও পৌঁছায়, তা নিশ্চিত করতেই লেটস টক আয়োজন করে আসছে সিআরআই। এর আগে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদকে নিয়ে লেটস টক-এর বেশ কয়েকটি সেশন অনুষ্ঠিত হয়েছে। এরই ধারাবাহিকতায় রাষ্ট্রের সর্বোচ্চ নীতি নির্ধারণী পর্যায়ে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অনুষ্ঠানটি আয়োজনের পরিকল্পনা করেছিল তারা।

    জনশক্তি/এস

    আরও পড়ুন

    [X]