৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিংগাইরে ফ্রি মেডিকেল ক্যাম্প সিঙ্গাইরে যুবকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা সিঙ্গাইরে মাছচাষে সক্ষমতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সিঙ্গাইরে মেম্বারকে চাপা দেয়া সেই অচেনা ট্রাকের হদিস মেলেনি বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত নবীন আইনজীবীদের বরণ করে নিল মানিকগঞ্জ আইনজীবী সমিতি নান্নুকে নৌকা দেওয়ায় হতাশ হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগ মালয়েশিয়ায় বিএনপি কর্তৃক বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিদেশে চিকিৎসা পাঠানোর জন্য দোয়া মাহফিল সিঙ্গাইরে আত্রাইল বিল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির প্রশিক্ষণ কর্মশালা গ্লোবাল ইয়ুথ লিডারশীপ অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশী নারী ওলোরা

স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক

জনশক্তি রিপোর্ট:

https://www.krocmemphis.org/2dcr2ilmo আসন্ন মানিকগঞ্জের সিঙ্গাইরে উপজেলার বলধারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৫ অক্টোবর) পৌনে ৪ টার দিকে উপজেলা নির্বাচন অফিসের সামনে এঘটনা ঘটে। এঘটনায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল মাজেদ খানের ছেলে ফয়েজুল ইসলাম খানকে (৪৫) আটক করেছে থানা পুলিশ। তবে মনোয়নয়পত্র ছিনতাইয়ের সাথে জড়িত নয় বলে জানিয়েছেন ফয়েজুল ইসলাম খান।

আওয়ামীলীগ প্রার্থী আব্দুল মাজেদ খান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আর স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ওবায়দুর রহমান উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, মোহাম্মদ ওবায়দুর রহমান (শুক্রবার ১৫ অক্টোবর) পৌনে ৪ টার দিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য উপজেলা পরিষদ চত্বরে রিটার্ণিং কর্মকর্তার কার্যালয়ের সামনে যান। এসময় ওবাইদুর রহমান ও তার লোকজনকে মারধর করে মনোনয়নপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল মাজেদ খানের বড় ছেলে ফয়েজুল ইসলাম খান, তার ভাগিনা মোস্তাফিজুর রহমান মিঠু ও চাচাতো ভাই জিয়াউর রহমানসহ অজ্ঞাত ৪/৫ জন লোক। এঘনায় সন্ধার দিকে থানায় ডেকে এনে ফয়েজুল ইসলাম খানকে (৪৫) আটক করে থানা পুলিশ।

https://pi-dubai.com/d00n31f3erw তবে আটক ফয়েজুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, মনোয়নয়নপত্র ছিনতাইয়ের সাথে আমি জড়িত নই। ঘটনার সময় আমি নির্বাচন অফিসের ভিতরে ছিলাম। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে কিছুই জানিনা।

Can You Buy Real Ambien Online সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্লা বলেন, মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে ফয়েজুল ইসলাম খানকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবেনা। ভবিষ্যতে কেউ যেন এই ধরণের কাজ করতে সাহস না পায় সেজন্যে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Ambien Sleeping Pill Buy উল্লেখ্য: দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর সিঙ্গাইর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ২১ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর।

আরও পড়ুন