২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় কোকোর ৭ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত মানিকগঞ্জের সিঙ্গাইরে জুলহাস হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মালয়েশিয়ায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা। সিঙ্গাইর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখার আলোচনা সভা তিন বছর পর বাংলাদেশ থেকে কর্মী নেবার সমঝোতা স্মারক স্বাক্ষর করায় দোয়া মাহফিল সিঙ্গাইরের জয়মন্টপে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অটোরিক্সার ইঞ্জিনে চাদর পেঁচিয়ে সিঙ্গাইরে ব্যবসায়ীর মৃত্যু সিঙ্গাইরে চোখ উপড়ানো ডাকাতের লাশ উদ্ধার সিঙ্গাইর সদরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত
  • প্রচ্ছদ
  • স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখার আলোচনা সভা
  • স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখার আলোচনা সভা

    মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখা । দিবসটি উপলক্ষে কুয়ালালামপুরের বুকিত বিনতাংয়ের একটি হোটেলে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

    সংগঠনের সাধারণ সম্পাদক মনজুরুল আলম ও যুগ্ম সাধারণ মোঃ জাহাঙ্গীর আলম এর সঞ্চলনায় এতে সভাপতিত্ব করেন লাল্টু বিশ্বাস , সভাপতি,  মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখা ।

    এতে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তি যোদ্ধা শক্ত হোসেন পান্না ও প্রধান বক্তা ছিলেন মুজিবুর রহমান বাবু , সদস্য আহ্বায়াক কমিটি মালয়েশিয়া আওয়ামী যুবলীগ। বিশেষ অথিতি হিসাবে সেলিম জালাল , সিনিয়র সহ সভাপতি স্বেচ্ছা সেবকলীগ মালয়েশিয়া উপস্থিত ছিলেন । শুভেচ্ছা বক্তব্য দেন আ: বাতেন , সাধারণ সম্পাদক কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগ।

    আলোচনা সভার শুরুতেই সম্মিলিত কণ্ঠে জাতীয় সংগীত ও সকল শহীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন এবং পরে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্য এবং মহান মুক্তিযুদ্ধের সব শহীদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেন ।

    অনুষ্ঠানে বক্তারা বলেন, ২০৪১ সালের মধ্যেই বাংলাদেশ একটি সমৃদ্ধ, উন্নত, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে আত্মপ্রকাশ করবে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করার জন্য দেশ এবং প্রবাসে যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করতে বলা হয়। পরে, ২৫ মার্চ কাল রাতকে আন্তর্জাতিকভাবে গণহত্যা দিবস হিসেবে স্বীকৃতি প্রদানের দাবি জানান বক্তারা।

    অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিশেষ অথিতি হিসাবে জাকির হোসেন , জাতীয় শ্রমিক লীগ, আনিছুর রহমান স্বপন এম এইস জুয়েল সভাপতি মহানগর ছাত্রলীগ কুয়ালালামপুর মালয়েশিয়া , সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

    আরও পড়ুন