২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
রাস্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিনের দাফন সম্পন্ন সাভারে সময় টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা সিঙ্গাইরে হেরোইন সেবনের অভিযোগে মাদকাসক্তকে ৬ মাসের কারাদণ্ড সিঙ্গাইরে পুলিশের উদ্যোগে অটোরিকশা চালকরা পেল জেলা পরিষদের খাদ্যসামগ্রী অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা

স্বেচ্ছা সঙ্গরোধে জার্মান চ্যান্সেলর অ্যাঞ্জেলা

জার্মান চ্যান্সেলর অ্যাঞ্জেলা মার্কেল স্বেচ্ছায় সঙ্গরোধে (কোয়ারেন্টাইন) যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

রোববার (২২ মার্চ) মার্কেলের মুখপাত্র স্টিফেন সেইব্রেট এক সংবাদ সম্মেলনে জানান, চলতি মাসের শুক্রবার (২০ মার্চ) মার্কেল একটি ভ্যাকসিন গ্রহণ করেন। তাকে ভ্যাকসিন প্রদান করা ডাক্তারের করোনাভাইরাসের পরীক্ষায় পজেটিভ আসার ফলে তিনি দ্রুত এই সিদ্ধান্ত গ্রহণ করেন বলে জানানো হচ্ছে।

সেইব্রেট আরও জানান, তার উপর পরবর্তীতে করোনাভাইরাস শনাক্তকরণের জন্য আরও পরীক্ষা করা হবে, কারণ প্রাথমিক স্টেজের ফলাফলের উপর ভরসা রাখা যাচ্ছে না। সঙ্গরোধে থেকেই মার্কেল তার সকল কাজ চালিয়ে যাবেন বলে জানান সেইব্রেট।

আরও পড়ুন