২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা সিঙ্গাইরে ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিঠু গ্রেফতার সিঙ্গাইরে ১১ ইউপিতে ৪৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন

স্বেচ্ছা সঙ্গরোধে জার্মান চ্যান্সেলর অ্যাঞ্জেলা

জার্মান চ্যান্সেলর অ্যাঞ্জেলা মার্কেল স্বেচ্ছায় সঙ্গরোধে (কোয়ারেন্টাইন) যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

রোববার (২২ মার্চ) মার্কেলের মুখপাত্র স্টিফেন সেইব্রেট এক সংবাদ সম্মেলনে জানান, চলতি মাসের শুক্রবার (২০ মার্চ) মার্কেল একটি ভ্যাকসিন গ্রহণ করেন। তাকে ভ্যাকসিন প্রদান করা ডাক্তারের করোনাভাইরাসের পরীক্ষায় পজেটিভ আসার ফলে তিনি দ্রুত এই সিদ্ধান্ত গ্রহণ করেন বলে জানানো হচ্ছে।

সেইব্রেট আরও জানান, তার উপর পরবর্তীতে করোনাভাইরাস শনাক্তকরণের জন্য আরও পরীক্ষা করা হবে, কারণ প্রাথমিক স্টেজের ফলাফলের উপর ভরসা রাখা যাচ্ছে না। সঙ্গরোধে থেকেই মার্কেল তার সকল কাজ চালিয়ে যাবেন বলে জানান সেইব্রেট।

আরও পড়ুন