২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • লেবাননে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশির অকাল মৃত্যু




  • লেবাননে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশির অকাল মৃত্যু

    মো জুয়েল রানা, বৈরুত: লেবাননে মর্মাত্তিক সড়ক দুর্ঘটনায় সাইদুল ইসলাম নামে এক বাংলাদেশির অকাল মৃত্যু হয়েছে।

    রবিবার রাতে জুনি এলাকার অদূরে আল ছাফরা নামক স্থানে এই দুরর্ঘটনাটি ঘটে। নিহত সাইদুল কুমিল্লা জেলার হোমনা উপজেলার আদর্শপাড়া গ্রামের হোসেন মিয়ার ছেলে। বর্তমানে তার মরদেহ স্থানীয় একটি হাসপাতালের মর্গে রাখা আছে।

    নিহত সাইদুল গত ৫বছর আগে একটি আবাসিক হোটেল ভিসায় লেবাননে আসেন এবং বৈধভাবে কর্মরত ছিলেন। ঘটনার দিন রাতে সাইদুল দোকানে যাওয়ার পথে হাওয়াই চিকেন সংলগ্ন প্রধান সড়ক পারাপারের সময় দ্রুতগামী একটি প্রাইভেট কার তাকে চাপা দিলে রাস্তা পাশে ছিটকে পড়ে ও ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

    এদিকে সাইদুল ইসলাম সুমনের অকাল মৃত্যুতে তার সহকর্মী ও পরিবারের শোকের ছায়া নেমে আসে। মরদেহটি পরিবারের কাছে প্রেরণ করতে বাংলাদেশ দূতাবাসের প্রতি অনুরোধ জানান তার পরিবার পরিজন।

    আরও পড়ুন