২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে সিঙ্গাইর উপজেলা প্রশাসন দায়িত্ব গ্রহণ করলেন মানিকগঞ্জ নবাগত জেলা প্রশাসক আব্দুল লতিফ করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ডেল্টা প্লাস’নিয়ে কেন এত শঙ্কা গোটা বিশ্বের? রাশিয়াকে উড়িয়ে নকআউট পর্ব নিশ্চিত করলো ডেনমার্ক সিঙ্গাইরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাৎ, নগদ এজেন্ট মালিককে অর্থদণ্ড প্রথম দিনে নাম নিবন্ধন করেছে ১৯৪জন পাসপোর্ট নাম্বার বিহীন লেবানন প্রবাসী সিঙ্গাইরে ট্রাকচাঁপায় মটরসাইকেল চালকের মৃত্যু একদিন নয়, প্রতিদিন হোক বাবা দিবস ব্র্যাকের মানবিধকার ও আইন সচেতনতা বিষয়ক মতনিময় সভা পরীমনির বাসা যেন মদের বার, প্রতিদিনই বসে আসর

হরিরামপুরে বন্যার্তদের অর্থ সহায়তা দিলেন সালাম চৌধুরী

জনশক্তি রিপোর্ট:

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বন্যা দুর্গত এলাকা পরিদর্শন এবং বন্যার্তদের নগত অর্থ সহায়তা দিয়েছেন মানিকগঞ্জ জেলা পরিষদ সদস্য শিল্পপতি ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী। গত শনিবার উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের চরবালিয়াকান্দি এলাকার বানবাসী অসহায় মানুষের খোঁজখবর ও নগদ অর্থ সহায়তা দেন তিনি।

বানের পানিতে ভাসছে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা। তলিয়ে গেছে উপজেলা পরিষদসহ গ্রামীণ জনপদ। ভেসে গেছে কৃষিজমির ফসলাদি ও মৎস্য খামার। পানিবন্দি হয়ে দুর্বিষহ জীবনযাপন করছে উপজেলার প্রায় ২০ হাজার পরিবার। দেখা দিয়েছে তীব্র খাবার ও বিশুদ্ধ পানির সংকট। বানবাসী অসহায় মানুষের খোঁজখবর নিতে গত শনিবার উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের চর বালিয়াকান্দি এলাকা পরিদর্শনে যান মানিকগঞ্জ জেলা পরিষদ সদস্য শিল্পপতি ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী। এসময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষদের নগত অর্থ সহায়তা দেন।

শিল্পপতি ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী বলেন, বন্যাকবলিত এলাকার মানুষের দু:খ দুর্দশা নিজের চোখে না দেখলে কাউকে বুঝানো যাবেনা। খাদ্য সংকটে অনাহারী জীবনযাপন করছে অনেক মানুষ। বৃদ্ধ, শিশু ও গৃহপালিত গবাদিপশু নিয়ে চরম বিপাকে আছে বন্যার্তরা। এমনাবস্থায় স্থানীয় এমপি, ধর্ণাঢ্য ব্যক্তি, জেলা প্রসাশককে জরুরী ভিত্তিতে বানবাসী মানুষদের খাদ্য সহায়তা ও বন্যা মোকাবেলায় প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধ জানান তিনি।

আরও পড়ুন