১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

হরিরামপুর সাংবাদিক সমিতির আহ্বায়ক মাহিদুল, সদস্য সচিব আবেদ হাসান

জনশক্তি রিপোর্ট:

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা সাংবাদিক সমিতির ১০ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক সংবাদের হরিরামপুর উপজেলা প্রতিনিধি মাহিদুল ইসলাম মাহি আহ্বায়ক ও দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার প্রতিনিধি আবেদ হাসান সদস্য সচিব করা হয়। আজ বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে মানিকগঞ্জ জেলা সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী ও সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাস এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যরা হলেন, ১নং যুগ্ম আহ্বায়ক দৈনিক সমাচারের জ. ই. আকাশ ও ২নং যুগ্ম আহ্বায়ক দৈনিক সবুজ নিশানের মো. সাইফুল ইসলাম। এছাড়া সদস্য করা হয়েছে দৈনিক আলোকিত সকালের রাকিবুল ইসলাম, যায়যায়দিনের শুভংকর পোদ্দার, টেলিগ্রাম ও আমার সংবাদের সজিব গুহ মজুমদার, প্রতিদিনের চিত্রের মো. শামীম মোল্লা, সাপ্তাহিক অগ্নিবিন্দুর আবু সাই (আবু সায়েম) ও দৈনিক শীর্ষবার্তার সাকিব আহমেদকে।

নবগঠিত আহ্বায়ক কমিটিকে উষ্ণ অভিনন্দন জানিয়েছেন মানিকগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোলাম সারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, দপ্তর সম্পাদক আকরাম হোসেন, সিঙ্গাইর উপজেলা সাংবাদিক সমিতির আহ্বায়ক মো: মোবারক হোসেন, ঘিওর উপজেলা প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল হক ও সাধারণ সম্পাদক রামপ্রসাদ সরকার দীপুসহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

আরও পড়ুন