২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে সিঙ্গাইর উপজেলা প্রশাসন দায়িত্ব গ্রহণ করলেন মানিকগঞ্জ নবাগত জেলা প্রশাসক আব্দুল লতিফ করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ডেল্টা প্লাস’নিয়ে কেন এত শঙ্কা গোটা বিশ্বের? রাশিয়াকে উড়িয়ে নকআউট পর্ব নিশ্চিত করলো ডেনমার্ক সিঙ্গাইরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাৎ, নগদ এজেন্ট মালিককে অর্থদণ্ড প্রথম দিনে নাম নিবন্ধন করেছে ১৯৪জন পাসপোর্ট নাম্বার বিহীন লেবানন প্রবাসী সিঙ্গাইরে ট্রাকচাঁপায় মটরসাইকেল চালকের মৃত্যু একদিন নয়, প্রতিদিন হোক বাবা দিবস ব্র্যাকের মানবিধকার ও আইন সচেতনতা বিষয়ক মতনিময় সভা পরীমনির বাসা যেন মদের বার, প্রতিদিনই বসে আসর

হরিরামপুর সাংবাদিক সমিতির সভাপতি আকাশ, সম্পাদক রাকিবুল

মোবারক হোসেন:

বাংলাদেশ সাংবাদিক সমিতি হরিরামপুর উপজেলা শাখার ৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক তৃতীয় মাত্রার উপজেলা প্রতিনিধি জ. ই. আকাশ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক আলোকিত সকালের জেলা প্রতিনিধি রাকিবুল ইসলাম। শুক্রবার (২৮ মে) দুপুরে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটি গঠন উপলক্ষে এদিন হরিরামপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে অবস্থিত সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। হরিরামপুর উপজেলা সাংবাদিক সমিতির আহ্বায়ক মাহিদুল ইসলাম মাহির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে তিন বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব।

কমিটির অন্যান্য পদে যারা স্থান পেয়েছেন তারা হলেন, সহসভাপতি দৈনিক যায়যায়দিনের শুভংকর পোদ্দার, সাংগঠনিক সম্পাদক দৈনিক আমার সংবাদের সজিব গুহ মজুমদার, দপ্তর সম্পাদক সাপ্তাহিক অগ্নিবিন্দুর প্রতিনিধি মো. সায়েম খান, অর্থ ও প্রচার সম্পাদক দৈনিক লাখোকণ্ঠের মো. শামীম মোল্লা, কার্যনির্বাহী সদস্য দৈনিক সংবাদের মাহিদুল ইসলাম মাহি, দৈনিক প্রতিদিনের সংবাদের আবিদ হাসান আবেদ ও দৈনিক সবুজ নিশানের মো. সাইফুল ইসলাম, সাধারণ সদস্য দৈনিক মাতৃজগৎ এর মো. নূরুল আমিন এবং দৈনিক শীর্ষবার্তার প্রতিনিধি সাকিব আহমেদ।

এসময় বাংলাদেশ সাংবাদিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী, সাবেক সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক মো. শাহজাহান বিশ্বাস ও হরিরামপুর উপজেলা সাংবাদিক সমিতির সদ্য বিদায়ী সদস্য সচিব আবিদ হাসান আবেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল সদস্যকে উষ্ণ অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, মানিকগঞ্জ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি (টিআরইউ) এর সভাপতি মনিরুল ইসলাম মিহির , সাধারণ সম্পাদক বি এম খোরশেদ, বাংলাদেশ সাংবাদিক সমিতি সিংগাইর উপজেলা শাখার সভাপতি মোবারক হোসেনসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিজক সংগঠনের নেতৃবৃন্দ, জেলা ও উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক এবং সমাজের নানা শ্রেণীপেশার মানুষ।

আরও পড়ুন