২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • কাতারে ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটালের চাবি গ্রহণ ক্রীড়া প্রতিমন্ত্রীর




  • কাতারে ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটালের চাবি গ্রহণ ক্রীড়া প্রতিমন্ত্রীর

    হারুনুর রশিদ মৃধা,কাতার প্রতিনিধি: কাতারের রাজধানী দোহায় আনুষ্ঠানিক ভাবে ‘ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটাল ২০২০’-এর চাবি গ্রহণ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তিনি কাতারের সংস্কৃতি ও ক্রীড়ামন্ত্রী সালাহ বিন গানামের কাছে ‘দোহা ওআইসি ইয়ুথ ক্যাপিটাল ২০১৯’-এর সমাপনী অনুষ্ঠানে এ চাবি গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন আইসিওয়াইএফ-এর সভাপতি তাহা আইয়ান।

    ক্রীড়া প্রতিমন্ত্রী ঢাকাকে ২০২০ সালের জন্য ওআইসি ইয়ুথ ক্যাপিটাল নির্বাচিত করায় ওআইসি এবং আইসিওয়াইএফ’কে ধন্যবাদ জানান । তিনি বলেন, এ বছর বাংলাদেশ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন করতে যাচ্ছে।

    ওআইসিভুক্ত সদস্য রাষ্ট্রসহ বিশ্বের সব দেশকে মুজিব বর্ষ ও ওআইসি ইয়ুথ ক্যাপিটালের সকল কার্যক্রমে অংশগ্রহণের উদাত্ত আহবান জানান জাহিদ আহসান রাসেল। তিনি আরো বলেন, মুজিব বর্ষে আমরা ১০০টি ইভেন্ট আয়োজন করছি, যার মধ্যে ৪৪টি আন্তর্জাতিক ইভেন্ট। ওআইসি ইয়ুথ ক্যাপিটাল উপলক্ষে আমরা জমকালো উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানসহ ১০টি ইভেন্ট আয়োজন করবো।

    আরও পড়ুন