২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

হাসপাতালে অক্সিজেন মাস্ক ও ইসিজি মেশিন দিলেন শিল্পপতি সালাম চৌধুরী

মোবারক হোসেন:

মানিকগঞ্জ ডেডিকেটেড হাসপাতালে কোভিট রোগীদের চিকিৎসা সেবায় দুটি ইসিজি মেশিন ও ৪০ টি অক্সিজেন মাস্ক দিয়েছেন জেলা পরিষদ সদস্য শিল্পপতি ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী। বৃহস্পতিবার (৫ আগষ্ট) জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের হাতে আনুষ্ঠানিক ভাবে এসব ইসিজি মেশিন ও অক্সিজেন মাস্ক তুলেদেন তিনি। এছাড়া এসময় করোনা রোগীদের জন্য রাইজিং গ্রুপের পক্ষ থেকে ১৮টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মানিকগঞ্জ ডেডিকেটেড হাসপাতালে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের হাতে দুটি ইসিজি মেশিন, ৪০ টি অক্সিজেন মাস্ক ও রাইজিং গ্রুপের পক্ষ থেকে ১৮টি অক্সিজেন সিলিন্ডার তুলে দেওয়া হয়।

এসময় পুলিশ সুপার মুহাম্মদ গোলাম আজাদ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাফিজুর রহমান, জেলা পরিষদ সদস্য সালাম চৌধুরী, প্রেসক্লাব সভাপতি গোলাম ছারোয়ার ছানু, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: কাজী একে এম রাসেল, রাইজিং গ্রুপের ডিজিএম মোশারফ হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন