২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মানিকগঞ্জের সিঙ্গাইরে জুলহাস হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মালয়েশিয়ায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা। সিঙ্গাইর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখার আলোচনা সভা তিন বছর পর বাংলাদেশ থেকে কর্মী নেবার সমঝোতা স্মারক স্বাক্ষর করায় দোয়া মাহফিল সিঙ্গাইরের জয়মন্টপে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অটোরিক্সার ইঞ্জিনে চাদর পেঁচিয়ে সিঙ্গাইরে ব্যবসায়ীর মৃত্যু সিঙ্গাইরে চোখ উপড়ানো ডাকাতের লাশ উদ্ধার সিঙ্গাইর সদরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত বিজয় দিবস উপলক্ষে সিঙ্গাইরে ফ্রি মেডিকেল ক্যাম্প
  • প্রচ্ছদ
  • হাসপাতালে অক্সিজেন মাস্ক ও ইসিজি মেশিন দিলেন শিল্পপতি সালাম চৌধুরী
  • হাসপাতালে অক্সিজেন মাস্ক ও ইসিজি মেশিন দিলেন শিল্পপতি সালাম চৌধুরী

    মোবারক হোসেন:

    মানিকগঞ্জ ডেডিকেটেড হাসপাতালে কোভিট রোগীদের চিকিৎসা সেবায় দুটি ইসিজি মেশিন ও ৪০ টি অক্সিজেন মাস্ক দিয়েছেন জেলা পরিষদ সদস্য শিল্পপতি ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী। বৃহস্পতিবার (৫ আগষ্ট) জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের হাতে আনুষ্ঠানিক ভাবে এসব ইসিজি মেশিন ও অক্সিজেন মাস্ক তুলেদেন তিনি। এছাড়া এসময় করোনা রোগীদের জন্য রাইজিং গ্রুপের পক্ষ থেকে ১৮টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।

    এ উপলক্ষে বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মানিকগঞ্জ ডেডিকেটেড হাসপাতালে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের হাতে দুটি ইসিজি মেশিন, ৪০ টি অক্সিজেন মাস্ক ও রাইজিং গ্রুপের পক্ষ থেকে ১৮টি অক্সিজেন সিলিন্ডার তুলে দেওয়া হয়।

    এসময় পুলিশ সুপার মুহাম্মদ গোলাম আজাদ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাফিজুর রহমান, জেলা পরিষদ সদস্য সালাম চৌধুরী, প্রেসক্লাব সভাপতি গোলাম ছারোয়ার ছানু, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: কাজী একে এম রাসেল, রাইজিং গ্রুপের ডিজিএম মোশারফ হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন