২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা সিঙ্গাইরে ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিঠু গ্রেফতার সিঙ্গাইরে ১১ ইউপিতে ৪৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন

হাসপাতালে ঢুকে রোগীর গায়ে আগুন

জনশক্তি ডেস্ক:

ভারতে মধ্যপ্রদেশ রাজ্যের একটি হাসপাতালে এক আহত এক রোগীর গায়ে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

পূর্ব শত্রুতার জেরে এক যুবক ওই ব্যক্তির গায়ে আগুন ধরিয়ে দেন। ভয়ঙ্কর এ ঘটনা হাসপাতালের সিসিটিভিতে ধরা পড়েছে।

এ ঘটনায় অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করেছে বলে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

খবরে বলা হয়, রাজ্যের সাগর জেলায় ওই দুই ব্যক্তির মধ্যে মারামারি হয়। সেই মারামারিতে আহত হয়ে হাসপাতালে গিয়েছিলেন একজন। এরপর হাসপাতালে ঢুকে আহত ওই ব্যক্তির গায়ে আগুন লাগান অপর ব্যক্তি।

দগ্ধ দামোদর করিরকে বুন্দেলখণ্ড মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা এখন স্থিতিশীল।

এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তি মিলন মাচে রজককে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা করা হয়েছে।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, মিলন হাসপাতালে ঢুকে এদিক ওদিক তাকাচ্ছিলেন। তার পর এক কোণে এসে আগুন ধরিয়ে দেন।

এর পরই দামোদরের কাছে গিয়ে তার গায়ে আগুন লাগিয়ে দেন। গায়ে আগুন লাগতেই সেখান থেকে বেরনোর চেষ্টা করেন দামোদর। মিলনকেও তখন সেখানে থেকে পালাতে দেখা যায়।

সাগর জেলার অতিরিক্ত পুলিশ সুপার বিক্রম কুশওয়া বলেন, আগুন ধরানোর জন্য পেট্রল ব্যবহার করেছিল অভিযুক্ত। সিসিটিভি ফুটেজ এবং আহতের বয়ানের ভিত্তিতে মিলনকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন