২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

হোম কোয়ারেন্টাইনে থাকতে বলায় বাবুগঞ্জে গ্রাম পুলিশের উপর হামলা

জনশক্তি রিপোর্ট: বরিশালের বাবুগঞ্জ দেহেরগতি ইউনিয়নের ১নং ওয়ার্ডের গ্রাম পুলিশের (চৌকিদার) উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার দুপুর ২ টার সময় উপজেলার দেহেরগতি ইউনিয়নের গ্রাম পুলিশ (চৌকিদার) আলী হোসেন কে বেধড়ক মারপিট করে।

যানাজায়, দেহেগতি গ্রামের ফাতেমা বেগম( ৪০)স্বামী কুদ্দুস হাওলাদার ছোট ভাই শাহাদাৎ হোসেন, ছেলে রবিউল ইসলাম, রিয়াজুল ইসলাম গত শুক্রবার সকালে ঢাকা থেকে বাড়িতে আসে। বাড়ি ফিরে তারা রাস্তায় ও দোকানপাটে ঘোরাঘুরি করে। তার বাবাকে দেখে গ্রামপুলিশ আলী হোসেন বলেন তোমার ছেলেরা ঢাকা থেকে আসছে ওরা যেন বাইরে না যায় ও হোম কোয়ারেন্টাইনে থাকে। এ সময় ফাতেমা বেগম চৌকিদার আলী হোসেনকে বলেন গ্রামে আরও লোকজন আসছে তাদেরকে গিয়ে বলেন।

এ সময় বাকবিতণ্ডার একপর্যায়ে ফাতেমা বেগম ও তার পরিবারের লোকজন গ্রামপুলিশ আলী হোসেনের উপর হামলা চালায়।

এ ব্যাপারে গ্রামের ইউপি সদস্য বাবুল হাওলাদার জানান, গ্রাম পুলিশকে শারীরিকভাবে লাঞ্ছিত করে ফাতেমার পরিবার অমার্জনীয় অপরাধ করেছেন। আমরা আলী হোসেন ও ফাতেমা বেগমের পরিবারের লোকজনকে নিয়ে আপোষ মিমাংসার চেষ্টা করছি।

এ ব্যাপারে বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, আমি বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন