২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের

১০০ পরিবারকে সহায়তা দিলেন অধরা খান

গত বছর চীনের হুবেই প্রদেশের উহান থেকে সারা বিশ্বে ছড়িয়ে পড়ে মহামারি করোনাভাইরাস। ৮ মার্চ থেকে বাংলাদেশেও ভাইরাসটির প্রাদুর্ভাব লক্ষ করা যায়। এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ৪৯ জন। এর মধ্যে মারা গেছেন ৫ জন। এদিকে করোনা ভাইরাস যাতে আর না ছড়াতে পারে সে জন্য সরকার সারা দেশে ১০ দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে। ফলে দেশের সব মানুষই এখন ঘরবন্দী।

এদিকে ঘরবন্দী সময়ে বিপাকে পড়েছেন দেশের খেটে খাওয়া মানুষেরা। যারা দিন আনে দিন খায় তাদের আয়-রুজি বন্ধ হয়ে যাওয়ায় মানবেতর দিন যাপন করছেন তারা। সেই সব দুস্থ মানুষদের সাহায্যে এগিয়ে এসেছে সরকার। বেসরকারি ও ব্যক্তি উদ্যোগেও সহায়তা কার্যক্রম চলছে। এগিয়ে এসেছেন ঢাকাই সিনেমার তারকারাও। অনন্ত জলিল, পপি, অপু বিশ্বাস, তানহা তাসনিয়া ইসলাম, মিষ্টি জান্নাত সাইমন সাদিক, বিপাশা কবির, জয় চৌধুরীসহ আরও অনেকে অসহায়দের সহযোগিতায় এগিয়ে আসেন।

এবার অসচ্ছল মানুষদের পাশে দাঁড়ালেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অধরা খান। রাজধানী ঢাকার নন্দীগ্রাম দক্ষিণ বনশ্রী এলাকার ১০০ দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন অধরা। আগামী সপ্তাহে আরও মানুষের কাছে খাবার পৌঁছে দিতে চান তিনি।

দেশ রূপান্তরকে অধরা খান বলেন, ‘আমি আমার সামর্থ্য অনুযায়ী কিছু মানুষকে সহায়তা করেছি। আমি তো আর অত বড় তারকা নই, অত বেশি টাকাও নেই আমার। ফলে অল্প সাধ্যে অল্প কিছু মানুষকে সহায়তা করেছি। চাল, ডালসহ কিছু নিত্য প্রয়োজনীয় সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিয়েছি।’

২০১৮ সালের শেষ দিকে চিত্রনায়ক বাপ্পির বিপরীতে ‘নায়ক’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন অধরা খান। একই বছর তার অভিনীত ‘মাতাল’ সিনেমাটিও মুক্তি পায়। কাজ চলছে অপূর্ব-রানা পরিচালিত ‘উন্মাদ’ সিনেমার। এতে তার বিপরীতে রোশান ও কলকাতার এক জনপ্রিয় নায়ককে দেখা যাবে।

আরও পড়ুন