২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • মানিকগঞ্জে আরো ৬ ব্যক্তির করোনা পজিটিভ: মোট আক্রান্ত ৩১ জন




  • মানিকগঞ্জে আরো ৬ ব্যক্তির করোনা পজিটিভ: মোট আক্রান্ত ৩১ জন

    জনশক্তি রিপোর্ট: গত ২৪ ঘণ্টায় মানিকগঞ্জে ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে একজন নারী চিকিৎসক রয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়াল ৩১ জনে। বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

    আক্রান্ত ব্যক্তিদের মধ্যে জেলা সদরে একজন, সিঙ্গাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক একজন, ঘিওরে দুজন এবং সাটুরিয়া উপজেলায় দুজন।

    জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল বুধবার ৫৫ জন ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকার সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে পাঠানো হয়। আজ দুপুরে নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়।  এদের মধ্যে ওই ছয়জনের করোনা পজিটিভ আসে।

    করোনায় আক্রান্ত চিকিৎসক ঢাকায় নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। এ ছাড়া আক্রান্ত অন্য পাঁচজন নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

    জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যসচিব ও সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ বলেন, করোনায় আক্রান্তদের সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিত করে নমুনা সংগ্রহ করা হবে। আক্রান্ত ব্যক্তির প্রত্যেকের বাড়ি লকডাউন ঘোষনা করেছে সংশ্লিষ্ট উপজেলা প্রশাসন।

    এ পর্যন্ত জেলায় মোট ১ হাজার ১৭৮ জনের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে ১ হাজার ১১৩ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। করোনায় আক্রান্ত ৩১ জনের মধ্যে ১২ জন সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন। অন্যরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। তাঁরা সুস্থ রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

    আরও পড়ুন