১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ
লেবানন দূতাবাসের পক্ষ থেকে

কোয়ারেন্টাইনে থাকা ৯৮জনকে খাদ্য সামগ্রী বিতরণ

জসিম উদ্দীন সরকার, লেবানন: লেবাননে সরকারী কোয়ারেন্টাইনে থাকা ৯৮ জন প্রবাসী বাংলাদেশীদের ঈদ সামগ্রী পাঠালেন বাংলাদেশ দূতাবাস। তাদের খাবার তৈরি ও পরিবেশনের জন্য দূতাবাসের পক্ষ থেকে তিনজন বাংলাদেশী বাবুর্চিও নিয়োগ দেয়া হয়েছে। তাদের লেবানন সরকারী হেফাজতে বৈরুতের পৃথক দুটি আবাসিক হোটেলে রাখা হয়েছে।

আজ সকালে বিষয়টি নিশ্চিত করেছেন দূতাবাসের চার্জ দ্যা অ্যাফেরয়ার্স আব্দুল্লাহ আল মামুন জানান, রাজধানী বৈরুতের রাসুলনাবা একালার যে বিল্ডিংএ একটি ক্লিনার কম্পানীতে কর্মরত যাদের করোনা সংক্রামন পজেটিভ দেখা দিয়েছে, তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আর বাকি ৯৮ জনকে পৃথক দুটি হোটেলে সরকারী কোয়ারেইন্টাইনে রাখা হয়েছে।

তিনি আরো জানান, তাদের দেশীয় খাবার পরিবেশনের জন্য দূতাবাসের পক্ষ থেকে তিনজন বাংলাদেশী বাবুর্চি নিয়োগ দেয়া হয়েছে। স্বাস্থ্য বিধি মেনেই তাদের খাবার পরিবেশন করা হচ্ছে।

উল্লেখ্য, লেবাননে অপারেটর ক্লিন নামে একটি ক্লিনার কম্পানীতে কর্মররত বৈরুতের রাসুলনাবার একি বিল্ডিংএ থাকা ১৭৭জন বাংলাদেশী কর্মীর নমুনা পরিক্ষা করা হয়। তাদের মধ্যে ৭৫ জন এর করোনা ভাইরাস (কোভিড-২০১৯) পজেটিভ আসে। বাকিদের নেগেটভ আসলেও তাদের ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে রাখা হয়।

আরও পড়ুন