৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • বরিশাল-৩: ট্রাক প্রতীক পেলেন স্বতন্ত্র প্রার্থী আতিক
  • বরিশাল-৩: ট্রাক প্রতীক পেলেন স্বতন্ত্র প্রার্থী আতিক

    আব্দুল্লাহ মামুন, বরিশাল প্রতিনিধি:আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক, সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী আতিকুর রহমান আতিক পেলেন ট্রাক প্রতীক।

    আজ দুপুর ১টার দিকে স্বতন্ত্র সংসদ পদপ্রার্থী আতিকুর রহমান আতিক বরিশাল জেলা রিটার্নিং অফিসার মোঃ অজিয়র রহমানের কাছ থেকে ট্রাক প্রতীক গ্রহন করেন। প্রতীক গ্রহনকে কেন্দ্র করে (বাবুগঞ্জ-মুলাদী) আসনের বিভিন্ন শ্রেণি পেশার হাজারো জনতা ’ট্রাক প্রতীক’ শ্লোগানে মুখরিত হয়ে ওঠে। প্রতীক পেয়ে এক প্রতিক্রিয়ায় বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক বলেন, দলমত নির্বিশেষে এলাকার উন্নয়নের স্বার্থে মানুষ আমাকে সমর্থন দিবেন। আমি জনগণের ভাগ্যন্নয়নে, সুখ- দুঃখে পাশে থাকতে নির্বাচন করতে এসেছি।

    আজ স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীক পেয়েছি। এ প্রতীক তারুন্যের প্রতীক, এ প্রতীক গরীব-অসহায় মেহেনতি মানুষের ভাগ্য উন্নয়নের প্রতীক। তাই এ প্রতীক বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সর্বস্থরের জনগনকে উৎসর্গ করলাম। আগামী ৩০শে ডিসেম্বর ট্রাক প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করে বাবুগঞ্জ-মুলাদীবাসীর পাশে থাকার সুযোগ করে দিবেন এই প্রত্যাশা করছি।

    আরও পড়ুন

    [X]