২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা সিঙ্গাইরে ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিঠু গ্রেফতার সিঙ্গাইরে ১১ ইউপিতে ৪৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন

করোনায় প্রথম মৃত্যু পুতিনের দেশে

করোনার কবল থেকে কারও রক্ষা নেই। সংক্রমণ শুরুর পর থেকে তুলনামূলক বেশ অনেকটা সময়ই করোনা ভাইরাস থেকে সুরক্ষিত ছিল রাশিয়া। কিন্তু শেষমেশ এ দেশটিতেও মৃত্যুর কালো মেঘ ছড়িয়ে দিলো এ ভাইরাস। প্রথমবারের মতো পুতিনের দেশ রাশিয়ায় কভিড-১৯ সংক্রমণের ফলে কারও মৃত্যুর ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) রাশিয়ায় ৭৯ বছর বয়সী ওই নারী রোগীর মৃত্যু হয়। আন্তর্জাতিক সংবাদমাধ্যম আল জাজিরাসহ বেশ কিছু সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

খবরে বলা হয়, বৃহস্পতিবার আগে থেকেই নানা রোগে ভোগা বৃদ্ধ ওই নারীর মৃত্যু হয়। তার নিউমোনিয়া ছিল।

এ পর্যন্ত রাশিয়ায় মোট ১৪৭ জনের করোনা নিশ্চিত হয়েছে। এরই মাঝে দেশটিতে বিদেশিদের প্রবেশ ও ফ্লাইট চলাচলে বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

আরও পড়ুন