২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের

করোনায় প্রথম মৃত্যু পুতিনের দেশে

করোনার কবল থেকে কারও রক্ষা নেই। সংক্রমণ শুরুর পর থেকে তুলনামূলক বেশ অনেকটা সময়ই করোনা ভাইরাস থেকে সুরক্ষিত ছিল রাশিয়া। কিন্তু শেষমেশ এ দেশটিতেও মৃত্যুর কালো মেঘ ছড়িয়ে দিলো এ ভাইরাস। প্রথমবারের মতো পুতিনের দেশ রাশিয়ায় কভিড-১৯ সংক্রমণের ফলে কারও মৃত্যুর ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) রাশিয়ায় ৭৯ বছর বয়সী ওই নারী রোগীর মৃত্যু হয়। আন্তর্জাতিক সংবাদমাধ্যম আল জাজিরাসহ বেশ কিছু সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

খবরে বলা হয়, বৃহস্পতিবার আগে থেকেই নানা রোগে ভোগা বৃদ্ধ ওই নারীর মৃত্যু হয়। তার নিউমোনিয়া ছিল।

এ পর্যন্ত রাশিয়ায় মোট ১৪৭ জনের করোনা নিশ্চিত হয়েছে। এরই মাঝে দেশটিতে বিদেশিদের প্রবেশ ও ফ্লাইট চলাচলে বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

আরও পড়ুন